বিষাক্ত প্রেম
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

এখানে চোখে চোখ রেখে
প্রেমিক/প্রেমিকাদের মন নয়
বরং শরীর ভারি হয়,
ভালোবাসা লেখা হয় শরীরে শরীরে
অথবা ডাস্টবিনে পড়ে থাকা
নবজাতকের মৃত্যতে ॥,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।